মর্মান্তিক দুর্ঘটনা শালবনীর ভাদুতলায়! রেলের কাজে যুক্ত থাকা ট্রাক্টর চালক পিষ্ট হলেন নিজের ট্রাক্টরেই

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, শালবনী, ১৯ নভেম্বর: রেললাইন সমতলীকরণের কাজ চলছিল বেশ কিছুদিন ধরে। নীচের অংশ থেকে পাথর বা বোল্ডার নিয়ে এসে তুলনামূলক উঁচুতে রেললাইনের ধারে সেই পাথর ফেলার কাজে নিযুক্ত ছিলেন ট্রাক্টর চালক। কোনোভাবে নিয়ন্ত্রণ হারিয়ে, ট্রাক্টর ওপরের অংশ থেকে হঠাৎ করেই নীচে গড়াতে শুরু করলে, ওই ট্রাক্টরের চালক নিচে পড়ে যান। সাথে সাথেই তাঁর উপর দিয়ে চলে যায় ট্রাক্টরের চাকা! ঘটনাস্থলেই মৃত্যু হয় ট্রাক্টর চালকের। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে মেদিনীপুর স্টেশন থেকে ঢিল ছোঁড়া দূরত্বে অবস্থিত আদ্রা ডিভিশনের জঙ্গলমহল ভাদুতলা স্টেশনের কাছে।

thebengalpost.in
মর্মান্তিক দুর্ঘটনা শালবনীর ভাদুতলায়! রেলের কাজে যুক্ত থাকা ট্রাক্টর চালক পিষ্ট হলেন নিজের ট্রাক্টরেই :

.
.
thebengalpost.in
বিজ্ঞাপন :

পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী থানার অন্তর্গত ভাদুতলায় আজ (১৯ নভেম্বর) সকালে এই দুর্ঘটনাটি ঘটে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় শালবনী থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসেন তাঁরা। মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠানো হবে ময়নাতদন্তের জন্য। পুলিশ সূত্রে জানা যায়, ওই ট্রাক্টর চালকের সঠিক নাম ও ঠিকানা এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। তবে, অন্যান্য শ্রমিকদের কাছ থেকে জানা গেছে, সাগর নামেই তাঁকে ডাকা হত। বয়স আনুমানিক ৩৫-৩৬। এই দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়! শোকস্তব্ধ জঙ্গলমহল হল্ট স্টেশনের কর্মীরাও।

thebengalpost.in
মর্মান্তিক দুর্ঘটনা শালবনীর ভাদুতলায়! রেলের কাজে যুক্ত থাকা ট্রাক্টর চালক পিষ্ট হলেন নিজের ট্রাক্টরেই :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে