মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারে ‘করোনা শত্রু’র প্রবেশ, পাঠানো হল বেসরকারি হাসপাতালে

corona infected rujira banerjee wife of avishek banerjee

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ৮ সেপ্টেম্বর : এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্দরমহলে করোনা নামক গোপন শত্রু প্রবেশ করল। সংক্রমিত হলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। সোমবার তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এরপরই বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে তাঁকে। সেখানে চিকিৎসা চলছে তার। তিনি স্বল্প উপসর্গযুক্ত বলে জানা গেছে।
মেয়ে আজানিয়া'র সঙ্গে অভিষেক ও রুজিরা (ফাইল ছবি) :

.
.

সূত্রের খবর অনুযায়ী, বেশ কয়েকদিন ধরেই রুজিরা’র শরীরে করোনা সংক্রমণের নানা উপসর্গ দেখা যাচ্ছিল। বিশেষত, জ্বর ও কাশি’র উপসর্গ ছিল তাঁর। সোমবার তাঁর কোভিড টেস্ট করানো হয়। রিপোর্ট পজিটিভ আসে রুজিরা’র! সোমবার রাতেই তাঁকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। উল্লেখ্য যে, ২০১৯ এর শেষ লগ্নে, পুত্রসন্তানের মা হয়েছেন রুজিরা। তাঁর মেয়ে আজানিয়াও যথেষ্ট ছোট। খুদে আয়াংশ এবং আজানিয়ার মা রুজিরা সংক্রমিত হওয়ায় স্বাভাবিকভাবেই উদ্বেগে গোটা পরিবার! অপরদিকে, করোনা সংক্রমিত হলেন বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ও। তাঁকেও সোমবার রাতে বাইপাসের ধারে ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সূত্রের খবর। তিনিও স্বল্প উপসর্গযুক্ত বলে জানা গেছে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে