ফের কেশপুর ব্লকের পরিযায়ী যুবক করোনা আক্রান্ত হলেন, ঘাটালে আক্রান্ত মধ্যবয়স্ক হৃদরোগী

.

মণিরাজ ঘোষ, পশ্চিম মেদিনীপুর,  ২৭ মে   : 

.

ফের পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা আক্রান্ত হলেন দু’জন। প্রথম জন,  ঘাটালের কামারগেড়িয়া গ্রামের এক মাঝবয়সী (৪৮)ব্যক্তি। তাঁর হৃদরোগের সমস্যা ছিল বলে জানা গেছে। সম্প্রতি কলকাতার এক নামকরা বেসরকারি হাসপাতালে গিয়েছিলেন, চেক-আপ করানোর জন্য। নিয়মমাফিক, ঐ ব্যক্তির লালারসের নমুনাও সংগৃহীত হয়। তবে, ঐ ব্যক্তি চেকআপ করিয়ে বাড়িতে চলে আসেন বলে জানা যায়। এদিকে, গতকাল রাতে (২৬ মে) কলকাতা থেকে রিপোর্ট আসে ওই ব্যক্তির রিপোর্ট করোনা পজিটিভ! খবর পাঠানো হয়, ঘাটাল থানাতেও। রাতেই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পদক্ষেপ গ্রহণ করা হয় এবং ওই গ্রাম সিল করে দেওয়া হয়। আক্রান্ত ব্যক্তিকে পূর্ব মেদিনীপুরের বড়মা কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে জেলা স্বাস্থ্য ভবনের উদ্যোগে।

.
দ্য বেঙ্গল পোস্ট
পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য ভবন :

অপরদিকে, আজ (২৭ মে) সকালে, মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের করোনা রিপোর্টেও পশ্চিম মেদিনীপুর জেলার একজন করোনা আক্রান্ত বলে জানা যায়, জেলা স্বাস্থ্য ভবন সূত্রে। কেশপুর ব্লকের পাহাড়পুর গ্রামের ঐ যুবক (১৮) একজন পরিযায়ী শ্রমিক বলে জানা গেছে। সম্প্রতি সে, দিল্লি থেকে ফিরেছিল। গতকাল তার লালারসের নমুনা পরীক্ষা করা হয়েছিল, মেদিনীপুর মেডিক্যাল কলেজে। আজ সকালে রিপোর্ট আসে পজিটিভ। ঐ গ্রামও প্রশাসনের উদ্যোগে সিল করা হয়েছে এবং আক্রান্ত যুবককে বড়মা কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে