ফেরানো হল কুণাল ঘোষ’কে, জাতীয় ও রাজ্যস্তরে দলীয় মুখপাত্রদের নাম ঘোষণা তৃণমূলের

thebengalpost.in
ফেরানো হল কুনাল ঘোষ'কে :
.

নিজস্ব প্রতিবেদক, কলকাতা, ২৮ জুলাই : জাতীয় ও রাজ্যস্তরে মুখপাত্রদের নামের তালিকা প্রকাশ করল তৃণমূল কংগ্রেস। এখন থেকে দলের পক্ষ থেকে এঁরাই কথা বলবেন।
জাতীয় স্তরে ১২ জন মুখপাত্রের নাম ঘোষণা করা হয়েছে। এঁরা হলেন– অমিত মিত্র, ডেরেক ও’ব্রায়েন, দীনেশ ত্রিবেদী, কাকলি ঘোষ দস্তিদার, মণীশ গুপ্ত , নাদিম উল হক, পার্থ চট্টোপাধ্যায়, শশী পাঁজা, সৌগত রায়, সুগত বসু, সুখেন্দুশেখর রায় ও বিবেক গুপ্ত।

.
thebengalpost.in
ফেরানো হল কুনাল ঘোষ’কে :

রাজ্য স্তরে ২২ জন মুখপাত্রের নাম ঘোষণা করা হয়েছে। এঁরা হলেন– অরূপ চক্রবর্তী, বিজয় উপাধ্যায়, বিশ্বজিৎ দেব, ব্রাত্য বসু, সমীর চক্রবর্তী, চন্দ্রিমা ভট্টাচার্য, দেবাংশু ভট্টাচার্য, দেবু টুডু, দীনেশ বাজাজ, কুণাল ঘোষ, নয়না বন্দ্যোপাধ্যায়, নির্বেদ রায়, নুসরত জাহান রূহি, ওমপ্রকাশ মিশ্র, পার্থ ভৌমিক, রাজীব বন্দ্যোপাধ্যায়, শান্তনু সেন, শিলভদ্র দত্ত, সুব্রত মুখোপাধ্যায়, সুদীপ রাহা, সুপ্রিয় চন্দ ও তাপস রায়।

.
thebengalpost.in
নুসরাতও তৃণমূলের মুখপাত্র :

তৃণমূলের তরফে জানানো হয়েছে, দলের মিডিয়া সেলের দৈনন্দিন কাজের সঙ্গে সমন্বয় করবেন ডেরেক ও’ব্রায়েন। এছাড়া, জেলাস্তরের মুখপাত্রদের নাম পরে ঘোষণা করা হবে বলেও জানানো হয়েছে।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে