প্রকাশিত হল রাজ্য জয়েন্ট এন্ট্রান্সের ফল, একনজরে দেখে নিন মেধাতালিকা

.

বিশেষ প্রতিবেদক, কলকাতা,৭ আগস্ট : অবশেষে দীর্ঘ ৬ মাস পর আজ দুপুর ১ টায় ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে প্রকাশিত হল, পশ্চিমবঙ্গ জয়েন্ট ইঞ্জিনিয়ারিং এন্ট্রান্সের ফলাফল। দুপুর ২:৩০ টা থেকে www.wbjeeb.in এবং www.wbjeeb.nic.in এই ওয়েবসাইট গুলি থেকে র‌্যাঙ্ক কার্ড ডাউনলোড করতে পারবেন ছাত্র-ছাত্রীরা।

.
thebengalpost.in
প্রকাশিত হল মেধাতালিকা :

জয়েন্টের ফলপ্রকাশে, রাজ্যের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে সৌরদীপ দাস (রামকৃষ্ণ মিশন বিদ্যাপীঠ) ; দ্বিতীয় শুভম ঘোষ (ডিএভি মডেল স্কুল); তৃতীয় সীমান্তি দে (দিল্লি পাবলিক স্কুল); চতুর্থ উৎসব বসু (সাউথ পয়েন্ট হাই স্কুল)। উল্লেখ্য যে, পরীক্ষা নেওয়ার একমাসের মধ্যেই ফল প্রকাশিত হয়, কিন্তু এবার করোনার জন্য প্রায় ৬ মাস পর, ফল প্রকাশিত হল। প্রায় ১৭ হাজার কমন সার্ভিস সেন্টারের মাধ্যমে অনলাইনে কাউন্সিলিংয়ে অংশ গ্রহণ করতে পারবেন স্টুডেন্টরা। এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে, জয়েন্টের সফল ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জানিয়ে বলেছেন, “জয়েন্ট পরীক্ষার সকল সফল পরীক্ষার্থীদের জানাই অনেক অভিনন্দন। এ ভাবেই তোমরা এগিয়ে যাও, তোমাদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য অনেক শুভকামনা রইল।”

thebengalpost.in
মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা:

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে