দোষ স্বীকার রিয়া চক্রবর্তী’র, বিষক্রিয়ায় সুশান্তের মৃত্যু কিনা তদন্ত করবে এইমস

riha chakrabarty admits to give drug to sushant sing rajput

.

বিশেষ প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ৭ সেপ্টেম্বর : রিয়া চক্রবর্তী ক্রমেই তদন্তকারীদের জালে জড়িয়ে পড়ছেন! শৌভিক এবং স্যামুয়েলের পর, নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি (NCB) গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদে অবশেষে রিয়া (রিহা) চক্রবর্তী স্বীকার করে নিলেন ড্রাগস ডিলিং এর কথা। সোমবার সকাল থেকেই টানা জিজ্ঞাসাবাদ করা হয় রিহা চক্রবর্তীকে। সেখানেই সুশান্তের জন্য ড্রাগস আনার কথা স্বীকার করে নিয়েছেন তিনি। তবে সম্পূর্ণ তথ্য না মেলায় তাকে মঙ্গলবার ফের এনসিবি দপ্তরে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়েছে। তিনি জানান, ভাই শৌভিকের মাধ্যমেই তিনি ড্রাগস আনাতেন। তবে কি কি ধরনের ড্রাগস সুশান্তকে খাওয়ানো হয়েছে বা তিনি নিজেও সেটি একসঙ্গে খেতেন কিনা সে বিষয়ে স্পষ্ট ভাবে তিনি কোন কিছু জানাননি। সূত্রের খবর, সোমবার ম্যারাথন জিজ্ঞাসাবাদে রিহা জানিয়েছেন বান্দ্রা থেকে ধৃত ড্রাগ পেডলার বাসিত পরিহারের সঙ্গে শৌভিক এর যে নিয়মিত যোগাযোগ ছিল তিনি সেটি জানতেন। এমনকি বাসিত একবার তাদের বাড়িতেও গিয়েছিল। কিন্তু কী কারণে, গিয়েছিল সে বিষয়ে স্পষ্ট কোনো তথ্য মেলেনি, এছাড়াও এই বিষয়ে রিয়া’র বাবা-মা কিছু জানেন কিনা সেই বিষয়েও কোন স্পষ্ট তথ্য মেলেনি। ফলে সব রহস্য ভেদ করার জন্য মঙ্গলবার এনসিবি দপ্তরে রিয়া, তার ভাই শৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ জায়েদকে একসঙ্গে বসিয়ে জেরা করা হতে পারে এবং সেখানে যদি কথার কোন অসঙ্গতি দেখা যায় তবে গ্রেপ্তার হতে পারেন, রিয়া চক্রবর্তী।

thebengalpost.in
ড্রাগ দেওয়ার কথা স্বীকার রিয়া চক্রবর্তী’র :

.
.

অন্যদিকে, সুশান্তের মৃত্যুতে কোনরকম বিষাক্ত পদার্থের যোগ আছে কিনা সেটি খতিয়ে দেখার জন্য ৬ জন ফরেনসিক বিশেষজ্ঞ নিয়ে একটি দল গঠন করা হয়েছে এইমসের পক্ষ থেকে। উল্লেখ্য সুনন্দা পুষ্করের মৃত্যু তদন্তে ভিসেরা পরীক্ষার জন্য জার্মানি থেকে আনা যে যন্ত্রপাতি ব্যবহার করা হয়েছিল, সেই যন্ত্র কিনেছে এইমস্ও। এই যন্ত্রের দ্বারা ভিসেরা নমুনার মধ্যে কোন বিষাক্ত পদার্থ আছে কিনা তা বোঝা যাবে। ভিসেরা পরীক্ষার রিপোর্ট আগামী ১০ দিনের মধ্যে হাতে পাওয়া যাবে বলেই সূত্রের খবর। উল্লেখ্য, সুশান্তের দিদি প্রিয়াঙ্কার সিং এর বিরুদ্ধে রিয়া চক্রবর্তী একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি জানান, প্রিয়াঙ্কা প্রেসক্রিপশন ছাড়াই সুশান্তকে ওষুধ দিয়েছিলেন। রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে টেলিমেডিসিন প্র্যাকটিস গাইডলাইন্সের বেশ কয়েকটি ধারায় অভিযোগ দায়ের করেছেন।

thebengalpost.in
তদন্তকারীদের জালে রিয়া চক্রবর্তী :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে