ঝাড়গ্রামে বাংলার যুবশক্তি কর্মসূচিতে সোহম চক্রবর্তী, উপস্থিত ছত্রধর মাহাত

বিজ্ঞাপন

সায়নী দাশগুপ্ত, ঝাড়গ্রাম, ২ আগস্ট : “যুবশক্তি”র শক্তি বৃদ্ধি করতে ফের ঝাড়গ্রামে এলেন সোহম চক্রবর্তী। শুক্রবার ঝাড়গ্রামে মিটিং করলেন রাজ্যের যুব তৃণমূলের সহ সভাপতি অভিনেতা সোহম। ঝাড়গ্রাম শহরে ৩ নং ওয়ার্ড এর গাইঘাটা এলাকার একটি বেসরকারি অথিতিশালায় মিটিং করেন তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
thebengalpost.in
ঝাড়গ্রামে সোহম চক্রবর্তী :

তাৎপর্যপূর্ণ ভাবে এদিনের (শুক্রবার) মিটিং এ উপস্থিত ছিলেন, তৃণমূল কংগ্রেসের অন্যতম রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো, এছাড়াও উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি দুলাল মুর্মু, তৃণমূলের চেয়ারম্যান বীরবাহা সরেন টুডু সহ মাধবী বিশ্বাস, দেবনাথ হাঁসদার মতো ঝাড়গ্রাম জেলার যুব তৃণমূলের নেতারা। কর্মীদের উদ্দেশ্যে এদিন সোহম বলেন যে, “আমরা সাড়ে ৫ লক্ষ্য যুবক যুবতীকে পাশে পেয়েছি, তাদেরকে আমরা সমাজসেবার কাজে পরিচালনা করবো। ঝাড়গ্রাম জেলার যুব তৃণমূলকে আরও শক্তিশালী করে তুলবো যাতে আগামীদিনে বাংলার যুবশক্তি গোটা ভারতের যুবশক্তি হয়ে উঠবে। এই সংগঠনের সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই, এই সংগঠন সম্পূর্ণ ভিন্ন যার কাজ হল অসহায় মানুষের পাশে থেকে সাহায্য করা, এই উদ্দেশ্যেকে আরও উন্নতি করার জন্য এই বৈঠকের আয়োজন করা হয়েছে।” এছাড়াও তিনি বৈঠকে, তৃণমূলের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতোকে দলের যুব ও ছাত্রদের সঙ্গে নিয়ে বুথে বুথে গিয়ে ভোটারদের সাথে কথা বলার আবেদন জানান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে