করোনা আক্রান্তদের পরিষেবায় নিয়োজিত শালবনী করোনা হাসপাতালের এক স্বাস্থ্যকর্মী এবং এক সাফাই কর্মী’র রিপোর্ট পজিটিভ এলো

বিজ্ঞাপন

মণিরাজ ঘোষ, শালবনী, ১ আগস্ট : করোনা যুদ্ধে একেবারে সম্মুখ সমরে যাঁরা অবতীর্ণ, তাঁরা নিঃসন্দেহে করোনা হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে অন্যান্য সকল কর্মীবৃন্দ। নিজেদের প্রাণ ও পরিবারের মায়া তুচ্ছ করে এবং করোনা-ভীতী উপেক্ষা করে, দিন-রাত তাঁরা করোনা আক্রান্তদের পরিষেবায় নিয়োজিত আছেন। এবার, সেরকমই দুই করোনা যোদ্ধার শরীরে পাওয়া গেল করোনা ভাইরাসের জীবাণু।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
thebengalpost.in
লেভেল ফোর শালবনী :

পশ্চিম মেদিনীপুর জেলার একমাত্র লেভেল ফোর করোনা হাসপাতাল শালবনীর দুই ‘করোনা যোদ্ধা’ এবার করোনা আক্রান্ত হলেন। শনিবার সন্ধ্যায় জেলা স্বাস্থ্য ভবনের রিপোর্ট অনুযায়ী, করোনা হাসপাতালের একজন নার্স (২৫) এবং একজন‌ মহিলা সাফাই কর্মী (২৫)’র করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সূত্রের খবর অনুযায়ী, দু’জনই সম্পূর্ণভাবে উপসর্গহীন। তাই, এ নিয়ে বিশেষ আতঙ্কের কিছু নেই বলেই জানানো হয়েছে। উল্লেখ্য যে এর আগে, এই করোনা হাসপাতালের দুই চিকিৎসক, দুই নার্স এবং একজন সাফাই কর্মী করোনা আক্রান্ত হয়েছিলেন। প্রথম চারজন জুন মাস নাগাদ করোনা আক্রান্ত হয়েছিলেন এবং ইতিমধ্যে সুস্থও হয়ে গেছেন। তবে, সম্প্রতি এক মহিলা সাফাই কর্মী (২৭ জুলাই) করোনা আক্রান্ত হয়েছিলেন, তিনি এখনো চিকিৎসাধীন, এই হাসপাতালেই। আজ (১ আগস্ট) যে দু’জন আক্রান্ত হয়েছেন, উপসর্গহীন হলেও, লেভেল ফোর শালবনীতেই তাঁদের চিকিৎসা হবে বলে জানা যায়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে